সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে-চরফ্যাশনে স্বাস্থ্যমন্ত্রী | | ajkerparibartan.com সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে-চরফ্যাশনে স্বাস্থ্যমন্ত্রী – ajkerparibartan.com
সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে-চরফ্যাশনে স্বাস্থ্যমন্ত্রী

6:27 pm , May 8, 2018

শহিদুল ইসলাম জামাল, চরফ্যাশন ॥ স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। ১৪ সনের মতো নির্বাচনে না এসে ভুল করলে বাটিচালান দিয়েও খুঁজে পাওয়া যাবেনা বিএনপিকে। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, এক মাঠে খেলতে ভালো লাগেনা। নির্বাচনে আসুন-খেলা হবে মাঠে,রেফারী হবেন নির্বাচন কমিশন। গতকাল মঙ্গলবার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১’শ শয্যায় উন্নীত করণের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে দুপুরে স্থানীয় ব্রজ গোপাল টাউন হলে ভোলা স্বাস্থ্য বিভাগ ও চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। স্থানীয় সংসদ সদস্য পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লা আল ইসলাম জ্যাকব সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।ভোলা জেলা সিভিল সার্জন ডা.রথীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে সমাবেশে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম.এ মোহী পিএসসি, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন সম্মানিত অতিথির বক্তব্য রাখেন। সুধি সমাবেশের সঞ্চালনায় ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির আহমেদ শুভ্র। প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার দল ক্ষমতায় আছে বলেই দেশে এত উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারা এগিয়ে নিতে বারবার শেখ হাসিনা সরকারই দরকার। আওয়ামীলীগ সরকারকে আরো দশ বছর সময় দিন,দেখবেন-চরফ্যাশনসহ সারা দেশে কি পরিমান উন্নয়ন হয়। দেশবাসীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগামী নির্বাচন গুরুত্বপূর্ণ নির্বাচন। দেশ এবং জনগনের উন্নয়নের নির্বাচন। এই নির্বাচনের মধ্যদিয়েই বুঝা যাবে, আপনারা হাওয়া ভবন চান না কি উন্নয়নের ভবন চান।সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে উপ মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন,বিএনপি আমলে চরফ্যাশন ছিল অবহেলিত জনপদ। তৎকালীন সংসদ সদস্য নিজের অট্রালিকা বাড়ি ছাড়া দৃশ্যমান কোন উন্নয়ন করতে পারেনি। বিএনপি নেত্রী তৎকালীন প্রধান মন্ত্রী খালেদা জিয়া টিবি স্কুল মাঠে সমাবেশে চরফ্যাশন কলেজ সরকারি করনের ঘোষনা এবং ঢাকা বেতুয়া লঞ্চ সার্ভিস চালুর ঘোষনা দিলেও অযোগ্য ব্যর্থ এমপি নাজিম উদ্দিন আলম তা বাস্তবায়ন করতে পারেনি। এ উপজেলায় আমি তিন তিনটি নতুন থানা করেছি। যার সুফল জনগন পাচ্ছে। চরফ্যাশন কলেজ ছাড়া আর কোন কলেজ ছিল না । আমি এখানে আরো ৫টি নতুন কলেজ করেছি। শত শত কিলো মিটার কাছা রাস্তা পাকা করেছি। চরফ্যাশন উপজেলায় এখন ৮০ভাগ রাস্তা পাকা।আমার ক্ষমতামলে আমি চরফ্যাশনে ও মনপুরায় প্রায় সাড়ে ৪হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। নদী ভাঙ্গন রোধে ব্লক স্থাপন করে নদী ভাঙ্গনের কবল থেকে জনগনের সম্পদ রক্ষা করেছি। আমার এই ৯বছরের উন্নয়নের সুফল জনগন ভোগ করছে।
সুধি সমাবেশের শেষে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম প্রায় ২৫ কোটি টাকা ব্যয়ে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১শ’ শয্যায় উন্নীত করণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। পরে মন্ত্রী দক্ষিণ পূর্ব এশিয়ার সু-উচ্চ জ্যাকব টাওয়ার, দৃষ্টি নন্দন ফ্যাশন স্কয়ার, শিশু ও বিনোদন পার্ক পরিদর্শন এবং সাবেক এমপি মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের কবর জিয়ারত করেন। উপমন্ত্রী আবদুল্লা আল ইসলাম জ্যাকব এমপিসহ মন্ত্রীর সফর সঙ্গীরা এসময় তাঁর সাথে ছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT