শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে-এ্যাড সরোয়ার | | ajkerparibartan.com শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে-এ্যাড সরোয়ার – ajkerparibartan.com
শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে-এ্যাড সরোয়ার

6:14 pm , May 2, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা ও মহানগর শ্রমিক দলের আয়োজনে মে দিবস’র সভায় প্রধান অতিথি বিএনপি’র যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবুর রহমান সরোয়ার বলেছেন, শ্রমজীবী মানুষের হাতেই আজকের সভ্যতা তৈরি হয়েছে। তাই শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। শ্রমিক ভাইয়েরা ঐক্যবদ্ধ থাকলে যে কোন দাবী আদায় সম্ভব। মঙ্গলবার নগরীর সদর রোডে বিএনপি কার্যালয়ে শ্রমিক দলের আয়োজিত সভায় এ কথা বলেন তিনি।
এ্যাড. সরোয়ার বলেন, বর্তমান সরকার শ্রমিক সংগঠন ভেঙ্গে দিয়ে তাদের অধিকার বঞ্চিত করেছে। ট্রেড ইউনিয়ন ও শ্রমিক সংগঠন বন্ধ করে দিচ্ছে। শ্রমিক নেতাদের বদলি ও হয়রানি করছে। এই জন্য শ্রমিকরা বৈষম্য নিয়ে কথা বলতে পারেছে না। সরকারের জুলমু থেকে মুক্তি পেতে হলে শ্রমিকদের ঐক্যর বিকল্প নেই। শ্রমিকদের ন্যায্য দাবী প্রতিষ্ঠিত করতে গনতন্ত্র উদ্ধার করার আন্দোলনে ঐক্যবদ্ধ থাকতে হবে। জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক বশির আহমেদের সভাপতিত্বে ওই সভায় এ্যাড সরোয়ার আরো বলেন, বাংলার জনগন দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন চায় না। তথাকথিত নির্বাচন করার পায়তারা চালাচ্ছেন ওবায়দুল কাদের সাহেবরা। বিএনপি চেয়ার পার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জেলে বন্দি রেখে পাশ্ববর্তী বন্ধু রাস্ট্রের মাধ্যমে পুনরায় ক্ষমতায় আসতে চায় বলে অভিযোগ করেন তিনি। সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক এমজি ফারুক, মহানগর শ্রমিক দল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ খান, রফিকুল ইসলাম আকন ও ফরিদ আহমেদ প্রমুখ। পরে নগরীতে র‌্যালি বের করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP