সিকদারপাড়ায় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে জখম ॥ মোটর সাইকেল ও ঘরে ভাংচুর | | ajkerparibartan.com সিকদারপাড়ায় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে জখম ॥ মোটর সাইকেল ও ঘরে ভাংচুর – ajkerparibartan.com
সিকদারপাড়ায় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে জখম ॥ মোটর সাইকেল ও ঘরে ভাংচুর

6:09 pm , May 2, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ১৩ নং ওয়ার্ডের চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী সাহাবুদ্দিন ও তার সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হয়েছে মৎস্য ব্যবসায়ী। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাহাবুদ্দিনের নেতৃত্বে তার ছোট ভাই মহিউদ্দিনসহ অন্যান্যরা মিলে কুপিয়ে জখম করেছে ব্যবসায়ীকে। এসময় সাহাবুদ্দিন বাহিনী হামলা এবং ভাংচুর চালিয়েছে ওই মৎস্য ব্যবসায়ীর বাড়ি-ঘরে। দুমড়ে-মুচড়ে দিয়েছে একটি মোটর সাইকেল। গুরুতর আহত মাছ ব্যবসায়ী রাজ্জাক সিকদারকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ১টার দিকে নগরীর সিকদারপাড়া এলাকায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
আহত সূত্র জানিয়েছে, রাজ্জাক সিকদারের সাথে প্রতিবেশী এবং আত্মীয় মৃত আহমেদ সিকদার এর মেয়ে পলির সাথে জমির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ রয়েছে। বিরোধীয় ওই জমিতে গতকাল বুধবার স্থাপনা নির্মান কাজ শুরু করে পলি। তখন রাজ্জাক সিকদার পারিবারিক কারন দেখিয়ে নির্মান কাজ কয়েকদিন বন্ধ রাখার জন্য পলির কাছে অনুরোধ জানায়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এক পর্যায় পলি বিষয়টি সাহাবুদ্দিন সিকদারকে জানায়। পরে সাহাবুদ্দিন তার ভাই মাদক সহ আটক হওয়া মহিউদ্দিন সিকদার, লোকমান সিকদার, সোহান, জিসান ও মিজান সহ ১০/১২ জনের সন্ত্রাসী বাহিনী নিয়ে রাজ্জাক সিকদারের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় রাজ্জাক সিকদারকে কুপিয়ে জখম করে সাহাবুদ্দিন বাহিনী। এমনকি তার ঘরের দরজা-জানালা ও ঘরের মালামাল তছনছ এবং লুটপাট করে সন্ত্রাসীরা। ভাংচুর করেছে রাজ্জাকের একটি মোটর সাইকেলও। পরে পরিবার এবং স্থানীয়রা রাজ্জাক সিকদারকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে দেয়। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানিয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT