ধর্ষনে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীকে হত্যা ॥ গ্রেপ্তার-১ | | ajkerparibartan.com ধর্ষনে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীকে হত্যা ॥ গ্রেপ্তার-১ – ajkerparibartan.com
ধর্ষনে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীকে হত্যা ॥ গ্রেপ্তার-১

6:08 pm , May 2, 2018

মোঃ তরিকুল ইসলাম, পিরোজপুর ॥ কাউখালীতে ধর্ষনের চেষ্টায় ব্যর্থ হয়ে ৫ম শ্রেণীর এক স্কুল ছাত্রী মুক্তা আক্তারকে (১৩) শ্বাসরোধ করে হত্যা করে খালে ফেলে দিয়েছে ধর্ষকরা। ভাসমান লাশ দাশেরকাঠী খাল থেকে উদ্ধার করে মঙ্গলবার লাশের সুরতাহাল করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার অভিযোগে সোহেল মহাজন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে উপজেলার দাশেরকাঠী গ্রামের হিরু মহাজনের বড় ও মেঝ মেয়ে কালবৈশাখী ঝড়ের সময় পাশের বাড়িতে আম কুড়াতে গেলে বড় মেয়ে বৃষ্টিতে ভিজে বাড়ি ফিরে আসে। কিন্তু মেঝ মেয়ে বাড়ীতে না ফিরে সে আরও আম কুড়াবার জন্য অপেক্ষা করে। মুক্তা আক্তার আম কুড়িয়ে বাড়ী ফেরার পথে দাশেরকাঠী খালের উপরের ব্রীজে পৌঁঁছালে একই গ্রামের ফোরকান মহাজনের ছেলে বখাটে পারভেজ মহাজন (৪০) তাকে নির্জন স্থানে নিয়ে ধর্ষনের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তাকে ধস্তাধস্তি করে ওড়না দিয়ে পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে দাশেরকাঠী খালে ফেলে দেয়।
মুক্তা সন্ধ্যায় বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন ও তার মা-বাবা থানায় এসে নিখোঁজের অভিযোগ দায়ের করেন। পুলিশ এক ঘন্টার মধ্যে মুক্তা আক্তারের ভাসমান লাশ দাশেরকাঠী খাল থেকে উদ্ধার করে। মঙ্গলবার লাশের সুরতাহাল করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়। মুক্তা আক্তার এবারে দাশেরকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণ করার কথা ছিল। তার মা শাহিনুর বেগম শানু বাদী হয়ে পারভেজ মহাজন ও সোহেল মহাজনকে আসামী করে শিশু ও নারী নির্যাতন দমন আইনে কাউখালী থানায় মামলা দায়ের করেন।
কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, স্কুল ছাত্রী মুক্তার লাশ সোমবার রাতেই দাশেরকাঠী খাল থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ময়না তদন্তের জন্য লাশ পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।
ওসি জানান, মুক্তা হত্যার ঘটনায় তার মা শাহিনুর বেগম শানু বাদী হয়ে পারভেজ মহাজন ও সোহেল মহাজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। ইতমধ্যে এ মামলার আসামী সোহেল মহাজনকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পারভেজ পলাতক রয়েছে। জানাগেছে পারভেজ মহাজন চুরি, ছিনতাই সহ একাধিক মামলার আসামী।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP