বাউফলে উপজেলা আ'লীগের সংবাদ সম্মেলন | | ajkerparibartan.com বাউফলে উপজেলা আ’লীগের সংবাদ সম্মেলন – ajkerparibartan.com
বাউফলে উপজেলা আ’লীগের সংবাদ সম্মেলন

6:08 pm , May 2, 2018

বাউফল প্রতিবেদক ॥ বাউফলে পৌর মেয়র জিয়াউল হক জুয়েল এর সংগঠন বিরোধী কার্যকলাপ ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় জনতা ভবনে উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আঃ মোতালেব হাওলাদার। সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল উপজেলা বিএনপি ও জামাত দলীয় কিছু বাহিনী নিয়ে সংগঠন বিরোধী কার্যক্রম পরিচালনা করছেন। বাউফল পৌর সভায় টেন্ডার বিহীন কাজ করছেন। ইকো পার্ক নামে প্রকল্পে দুর্নীতি করেছেন। গত ২৬ এপ্রিল জাতীয় সংসদ চীফ হুইপ আসম ফিরোজ এমপির বিরুদ্ধে মিথ্যাচার সংবাদ সম্মেলন করেছেন। সাংবাদিক সম্মেলনে সংক্ষিপ্ত বক্তব্যে ইব্রাহিম ফারুক বাউফল পৌরসভা ১ম শ্রেনীর হওয়া সত্ত্বেও বিভিন্ন উন্নয়নমূলক কাজের ক্ষেত্রে ৩য় শ্রেনীর কাজ করে অর্থ আতœসাত হচ্ছে। উপজেলা আইনশৃংখলা পরিস্থিতি তুলে ধরে তিনি বলেন, আমার কাছে দুটি অস্ত্র থাকা সত্ত্বেও আমার বাসায় দূষ্কৃতিকারীরা হামলা চালায়। বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল আমার ভাই। তিনি নানা অন্যায় অনিয়ম করছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
উল্লেখ্য, ২৬ এপ্রিল পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জুয়েল তার পৌর আওয়ামীলীগ কার্যালয়ে সাংবাদিকদের এক মতবিনিময় সভায় বলেন, চীফ হুইপ বিএনপি জামায়াত রাজনীতি করে। উপজেলা জামায়াতের রুকন এখন উপজেলা আওয়ামীলীগের অনেক বড় পদে আছে, বিএনপি-জাতীয় পার্টির অসংখ্য নেতা উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য। আসম ফিরোজ স্বীকৃত রাজাকারের সন্তান ও বিএনপির নেতাদের আওয়ামীলীগের মনোনয়ন দিয়ে চেয়ারম্যান বানিয়েছেন এবং তাদের উপজেলা আওয়ামীলীগের পদ দিয়েছেন। মতবিনিময় সভায় আরো বলেন, অসংখ্য জামায়াত শিবিরের সক্রিয়কর্মীকে টাকার বিনিময়ে চাকুরী দিয়েছেন। এছাড়াও তার নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী জেলা আওয়ামীলীগ নেতা ও বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যানকে মেরে ফেলার উদ্দেশ্যে তার উপর একাধিকবার হামলা চালানো হয়েছিল। এ অন্যায়ের প্রতিবাদ করায় ছাত্রলীগ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের প্রায় তিন শতাধিক নেতাকর্মীর বিরদ্ধে ৩০টির মত মিথ্যা মামলা দেয়া হয়েছে। নিজের নামে একাধিক প্রতিষ্ঠান করেছেন।
অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি মোঃ মোশারফ হোসেন খান, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শামসুল আলম, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ হারুন অর রশীদ খানসহ উপজেলা পর্যায়ে সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP