নগরীর মিউজিশিয়ানের রহস্যজনক মৃত্যু | | ajkerparibartan.com নগরীর মিউজিশিয়ানের রহস্যজনক মৃত্যু – ajkerparibartan.com
নগরীর মিউজিশিয়ানের রহস্যজনক মৃত্যু

6:02 pm , May 2, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ৬নং ওয়ার্ডের মিউজিশিয়ান অভিজিৎ ঘোষ অভি’র (২৬) মৃত্যুর নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। বাসা থেকে দুই যুবক ডেকে নেয়ার পরে গভীর রাতে মুমূর্ষ অবস্থায় তাকে হাসপাতাল থেকে উদ্ধার করা হয়। পরিবার দাবী করছে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। তবে পরিবার দুর্ঘটনার নির্দিষ্ট স্থান জানাতে পারেনি। এমনকি পুলিশের কাছেও কোন স্থানে দুর্ঘটনা ঘটনার খবর নেই তাদের কাছে। মৃত অভিজিৎ ঘোষ অভি নগরীর ৬নং ওয়ার্ডের পুরাতন কয়লাঘাট বানী মন্দির স্কুল সংলগ্নের বাসিন্দা।
নিহত অভিজিৎ ঘোষ অভি’র বড় বোন পপি জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে দুই যুবক অভিজিৎ কে বাসা থেকে ডেকে নেয়। ওই দুই যুবক অভিজিৎ এর বন্ধু বলে পরিচয় দিয়েছে। তবে দুই যুবক তাদের পরিচিত নয়। তিনি বলেন, ১লা মে রাত সোয়া ২টার দিকে শেবাচিম হাসপাতাল থেকে মুঠোফোনে আমাদের জানানো হয় যে অভিজিৎ মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে। এমন খবর পেয়ে আমরা হাসপাতালে ছুটে যাওয়ার পর মুমুর্ষ অভিজিৎকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। সে অনুযায়ী রাত সাড়ে ৩টায় অভিজিৎকে নিয়ে এ্যাম্বুলেন্স যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেন। কিন্তু পথিমধ্যেই তার মৃত্যু হয়। তাই হাসপাতালে না নিয়ে অভিজিৎ এর মৃত দেহ ফিরিয়ে নেয়া হয় তার বাসায়। গতকাল বুধবার শেষ করা হয়েছে সৎকার।
অভিজিৎ এর বোন জানান, হাসপাতালে গিয়ে তার ভাইকে ডেকে নেয়া ওই যুবক দ্বয়কেও পেয়েছেন। কিন্তু তারা শারীরিক ভাবে ভালো ছিলো। ওই দু’জনও বলছে অভিজিৎ দুর্ঘটনায় আহত হয়েছে। বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুর এলাকায় দুর্ঘটনা ঘটে বলে দাবী করা হয়েছে। তবে তারা নির্দিষ্ট করে বলতে পারছেন না যে কাশিপুরের কোন স্থানে দুর্ঘটনা ঘটে। এমনকি অভিজিৎ এর মৃত্যুর পর থেকেই বন্ধু পরিচয় দেয়া দুই যুবক লাপাত্তা।
এদিকে অভিজিৎ এবং সড়ক দুর্ঘটনার বিষয়ে কথা হয় এয়ারপোর্ট থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ১লা এপ্রিল শব-ই-বরাত এর রাত হওয়ায় পুলিশি নিরাপত্তা এবং নজরদারী পূর্বের থেকে বৃদ্ধি ছিলো। তার মধ্যে কাশিপুরে কোন দুর্ঘটনা ঘটে থাকলে পুলিশের জানার কথা। আমার জানামতে ওই রাতে এয়ারপোর্ট থানাধীন এলাকার মধ্যে কোন সড়ক দুর্ঘটনায় কারোর মৃত্যু হয়নি।
অপরদিকে মিউজিশিয়ান অভিজিৎ ঘোষ অভি’র মৃত্যুর সঠিক কারন নিয়ে এলাকাবাসীর মধ্যেও রহস্য’র সৃষ্টি হয়েছে। বন্ধু পরিচয় দেয়া ওই দুই যুবক সুস্থ ও মৃত্যুর পরে নিরুদ্দেশ হওয়ার রহস্য আরো ঘনিভুত হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT