মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের আত্মহত্যা | | ajkerparibartan.com মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের আত্মহত্যা – ajkerparibartan.com
মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের আত্মহত্যা

6:41 pm , April 30, 2018

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় মো. গোলাম মোস্তফা (৫৮) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার চা›ন্দখালী গ্রামে ওই শিক্ষকের বসত ঘরের আড়ার সাথে ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্বার করে পুলিশ। পরিবারের দাবি অজ্ঞাত কারনে সে সে আত্মহত্যা করেছে। নিহত শিক্ষক গোলাম মোস্তফা চান্দুখালী গ্রামের মৃত মোবারক আলীর ছেলে ও ৯৮ নম্বর চান্দখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
থানা সূত্রে ও স্থানীয় সূত্রে জানাগেছে, শিক্ষক গোলাম মোস্তফার তিন ছেলে সকলেই ঢাকায় চাকুরি করেন। সে তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে বসবাস করতো। রোববার রাতে আহার সেরে ঘরের দোতলায় ঘুমিয়ে পড়েন। সোমবার ভোররাতে স্ত্রী হাওয়া বেগম ঘরের দোতলা থেকে নিচে নেমে ফজরের নামাজ পড়েন। নামাজ শেষে দোতলায় উঠে ঘরের আড়ার সাথে স্বামীর লাশ ঝুলতে দেখেন। এসময় তিনি ডাক চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাজাহার আমিন (বিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। ওই শিক্ষকের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP