হয়রানিমুলক মামলায় করায় বাদীর বিরুদ্ধে বিচারকের মামলা | | ajkerparibartan.com হয়রানিমুলক মামলায় করায় বাদীর বিরুদ্ধে বিচারকের মামলা – ajkerparibartan.com
হয়রানিমুলক মামলায় করায় বাদীর বিরুদ্ধে বিচারকের মামলা

5:52 pm , April 29, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ হয়রানিমূলক মামলা দেয়ায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের পর এবার বাদীর বিরুদ্ধে মামলা করলেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক। রোববার (২২ এপ্রিল) বিচারক মো. শিহাবুল ইসলাম বাদী হয়ে গৌরনদীর বাসিন্দা সালাউদ্দিন হাওলাদারের বিরুদ্ধে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।
আদালতের ভারপ্রাপ্ত বিচারক মারুফ আহম্মেদ মামলাটি আমলে নিয়ে সমনের নির্দেশ দেন। সমনপ্রাপ্ত সালাউদ্দিন গৌরনদী কটকস্থল গ্রামের মৃত আবুল কাশেম হাওলাদারের ছেলে।
আদালতসূত্র জানায়, সালাউদ্দিন গত ২৭ ফেব্রুয়ারি জমি নিয়ে বিরোধের জের ধরে গৌরনদী বার্থী ইউনিয়নের ৪ সহোদরের বিরুদ্ধে হয়রানিমূলক চাঁদাবাজির মামলা করে। মামলাটি গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেয়া হলে অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট উল্লেখ করে চূড়ান্ত প্রতিবেদন জমা দেন।
এই প্রতিবেদনে সালাউদ্দিন নারাজি জানালে অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনকে নির্দেশ দেয়া হয়। পিবিআই’র এসআই মো. আতিকুর রহমানও আদালতে একই প্রতিবেদন জমা দেন। গত ১৯ এপ্রিল ঐ মামলার ধার্য তারিখে প্রতিবেদনে নারাজি না দেয়ায় বিচারক শিহাবুল ইসলাম কার্যবিধির ২০৩ ধারায় মামলাটি খারিজ করে দেন।
একই সাথে ২২ এপ্রিল নিজে বাদী হয়ে সালাউদ্দিনের বিরুদ্ধে অসত্য, মিথ্যা ও বানোয়াট অভিযোগ উল্লেখ করে চাঁদাবাজির মতো গুরুতর অভিযোগে ৪ সহোদরকে হয়রানি করার জন্য মামলা দেয়া এবং আদালতের সময় নষ্ট করা ও বিচার কাজে বিভ্রান্ত করার অপরাধে মামলা করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT