নগরীতে কলেজ ছাত্রী গনধর্ষণ ॥ তিন ধর্ষক আটক | | ajkerparibartan.com নগরীতে কলেজ ছাত্রী গনধর্ষণ ॥ তিন ধর্ষক আটক – ajkerparibartan.com
নগরীতে কলেজ ছাত্রী গনধর্ষণ ॥ তিন ধর্ষক আটক

6:19 pm , April 27, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ ফাঁদে ফেলে নগরীর কলেজ রো এলাকার মেসে কাশীপুর গার্লস স্কুল এন্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী গণধর্ষনের শিকার হয়েছে। এছাড়াও ধর্ষিতা ছাত্রী ও তার প্রেমিকার কাছ থেকে নগদ পাঁচ হাজার টাকা এবং দুইটি মোবাইল সেট ছিনিয়ে নেয়া হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ মামলার আসামী ছাত্রদল কর্মীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটেছে। গণধর্ষের শিকার ওই ছাত্রীকে পুলিশ অর্ধচেতন অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে।
আটক ধর্ষকরা হলো- ২০নং ওয়ার্ডস্থ বিএম কলেজের ১ম গেট সংলগ্ন মল্লিক প্লাজার বাসিন্দা মৃত বাবুল মল্লিকের ছেলে মো. রায়হান মল্লিক রাব্বি (২৬), একই এলাকাধীন তালভিটা’র মিলন এর বাড়ির ভাড়াটিয়া মৃত ইসমাইল শেখ এর ছেলে মো. মানিক শেখ (৩০) ও বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর গ্রামের জামাল হাওলাদারের ছেলে ও বিএম কলেজ ছাত্র সাইফুল ইসলাম সজিব (২৬)। এদের মধ্যে ছাত্রদল কর্মী পরিচয়ধারী মাদক, মারামারি ও বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া পৃথক ৮টি মামলার আসামী রাব্বি ও তার সহযোগী মানিক শেখ পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করেছে। অপরজন সজিব ধর্ষণের সাথে জড়িত কিনা সে বিষয়টি জিজ্ঞাসাবাদ না করে বলা সম্ভব না হলেও ধর্ষণে সহযোগিতার অপরাধে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন।
এ ঘটনা নিয়ে প্রেসি ব্রিফিংএ পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন জানান, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের ছাত্র ও ভোলার চরফ্যাশন উপজেলার আবু বক্করপুর গ্রামের মো. ফারুক এর ছেলে মো. ইমতিয়াজ বিএম কলেজের ১ম গেটের বিপরীতে মিলনের মালিকানাধীন মেসে ভাড়া থাকে। কাশিপুর গালর্স স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীর সাথে তার বন্ধুত্ব রয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে ওই ছাত্রী ব্যবহারিক দুটি খাতা নেয়ার জন্য প্রেমিকা ইমতিয়াজ এর বাসায় যায়। বিষয়টি টের পেয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামী মানিক ওই মেসের মধ্যে ইমতিয়াজ ও তার মেয়ে বন্ধুকে আটকে রাখে। এসময় তার সাথে থাকা অপর দু’জন ইমতিয়াজের ৫ হাজার টাকা এবং তাদের দু’জনের দুটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। ইমতিয়াজকে ধর্ষক মানিক তার মেসের মধ্যে আটকে রেখে সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় চিহ্নিত বখাটে রাব্বির রিক্সায় ওই ছাত্রীকে তুলে দেয়। সে মথুরানাথ পাবলিক স্কুল সড়কে হানিফ সিকদার এর ভাড়াটিয়া মেস বাড়িতে সাইফুল ইসলাম সজিব এর কক্ষে নিয়ে যায়। সেখানে ছাত্রীকে অচেতন অবস্থায় রাব্বি ও সজিব পালাক্রমে ধর্ষণ করে। এর পর মানিকও ওই মেসে গিয়ে ছাত্রীকে ধর্ষণ করে। এক পর্যায় রাব্বি ও মানিক ওই ছাত্রীকে মেসের মধ্যে রেখে পালিয়ে যায়।
পুলিশ কমিশনার বলেন, কলেজ ছাত্রীর বন্ধু ইমতিয়াজ মুঠোফোনের মাধ্যমে বিষয়টি কোতয়ালী পুলিশকে অবহিত করে। খবর পেয়ে থানা পুলিশের দল ঘটনাস্থলে পৌছে সিকদার ভিলার মেস থেকে ওই ছাত্রীকে অর্ধচেতন অবস্থায় উদ্ধার এবং মেসের ভাড়াটিয়া বিএম কলেজ ছাত্র সজিবকে আটক করে। আর ধর্ষিতা কলেজ ছাত্রীকে শেবাচিম হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে ভর্তি করে দেয়।
তাছাড়া সজিবের দেয়া স্বীকারক্তি অনুযায়ী পুলিশ দ্বিতীয় দফায় অভিযান পরিচালনা করে। এসময় নগরীর বিসিক খালপাড়া সংলগ্ন মাঠ থেকে রায়হান মল্লিক রাব্বি ও বিএম কলেজ এলাকা থেকে মানিককে আটক করে। পাশাপাশি তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকার মধ্যে ২ হাজার ৯শত টাকা এবং ভিকটিম ও তার বন্ধুর মোবাইল সেট দুটি উদ্ধার করে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার।
তিনি বলেন, আলামত দেখে মনে হচ্ছে ওই ছাত্রীকে অচেতন করে রিক্সায় তুলে নিয়ে যাওয়া হয় এবং অচেতন করেই তাকে পালাক্রমে ধর্ষণ করে। বর্তমানে তার শারীরিক অবস্থা তেমন ভালো নয়। তাই বিস্তারিত জানা যায়নি। ভিকটিম সুস্থ হলে রাব্বি ও মানিকের পাশাপাশি সজিব ধর্ষণের সাথে জড়িত কিনা সে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
সংবাদ সম্মেলন কালে অন্যান্যদের মধ্যে উপ-পুলিশ কমিশনার মাহফুজুর রহমান, গোলাম রউফ খান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. নাসির আহমেদ ও সহকারী কমিশনার (কোতয়ালী) শাহনাজ পারভীন উপস্থিত ছিলেন।
এদিকে গণধর্ষণের শিকার কলেজ ছাত্রী শারীরিক অবস্থা ভালো না হওয়ায় তাকে ওসিসি থেকে প্রথমে সার্জারী বিভাগে প্রেরন করা হয়। সেখান থেকে প্রয়োজনিয় চিকিৎসার জন্য গাইনী বিভাগে ভর্তি করা হয়েছে। সেখানে তাৎক্ষনিক ভাবে তার শারীরিক পরীক্ষা নিরীক্ষা ও অস্ত্রপচার সম্পন্ন করেছেন চিকিৎসকরা। তবে আজ দ্বিতীয় দফায় তার অস্ত্রপচার শেষে শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত বলা যাবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট বিভাগের চিকিৎসকরা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP