চরফ্যাশনে ভোরে ও রাতে কোন কোচিং সেন্টার চলবেনা-জেলা প্রশাসক | | ajkerparibartan.com চরফ্যাশনে ভোরে ও রাতে কোন কোচিং সেন্টার চলবেনা-জেলা প্রশাসক – ajkerparibartan.com
চরফ্যাশনে ভোরে ও রাতে কোন কোচিং সেন্টার চলবেনা-জেলা প্রশাসক

6:44 pm , April 25, 2018

চরফ্যাশন প্রতিবেদক ॥ চরফ্যাশনে ভোরে ও রাতে কোন কোচিং সেন্টার চলবেনা বলে ঘোষনা দিয়েছেন ভোলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক। বুধবার দুপুরে চরফ্যাশন উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের সভাকক্ষে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিকসহ সুধীজনের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তৃব্যে তিনি এই ঘোষনা দেন। তিনি আরো বলেছেন, ভোলা জেলা সমগ্র বাংলাদেশের মধ্যে সম্ভবনাময়ী একটি গুরুত্বপর্ণ জেলা। জেলাটি প্রাকৃতিক সম্পদে ভরপুর। এ কারণে ভোলা জেলার প্রতি মাননীয় প্রধান মন্ত্রীর সু-দৃষ্টি রয়েছে। ভোলাকে বলা হয় ইলিশের শহর। এখানে পর্যটন কেন্দ্র গড়ার পরিকল্পনা রয়েছে এবং সরকার এ লক্ষে কাজ শুরু করেছে।
জেলা প্রশাসক আরো বলেন, যেখানে বিদ্যুৎ উৎপাদন হয় সেখানের মানুষ বিদ্যুতে কষ্ট পাবে তা হতে পারে না। আমি বিদ্যুৎ বিভাগের সাথে কথা বলেছি তারা আমাকে জানিয়েছে সারা ভোলায় সার্বক্ষনিক বিদ্যুৎ থাকবে। যেখানে গ্যাস উৎপন্ন হয় সেখানে আগে গ্যাস দিতে হবে এটা ভোলা বাসির প্রাপ্য অধিকার। বাল্য বিবাহ প্রসঙ্গে তিনি বলেন, এক্ষেত্রে কোর্ট এফিডেভিট গ্রহন যোগ্য নয় সার্টিফিকেট দেখে নিকা রেজিষ্ট্রাদের বিবাহ রেজিষ্ট্রারী করার জন্য নির্দেশ দেন তিনি। মেয়েদের জন্ম সনদ প্রদানের ক্ষেত্রে ইউপি চেয়ারম্যানদেরকে কঠোরতা অবলম্বনের জন্য পরামর্শ দেন।
প্রধান অতিথি আরো বলেন, আমি কোন অনিয়মের পক্ষে নাই ভূমি ব্যবস্থাপনাসহ কোন দপ্তরে রকম অনিয়ম মানা হবে না কোন দপ্তরে অনিয়ম পেলে কঠোর হস্তে দমন করা হবে। মাদকের ছোবল থেকে চরফ্যাশনের যুব সমাজকে রক্ষায় যে কোন পদক্ষেপ নেয়ার জন্য জেলা পুলিশ সুপারের সাথে পরামর্শ করেছি এবং প্রতি থানার ওসিদেরকে ব্যাবস্থা নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে যে কোন মুল্য ভোলাকে মাদক মুক্ত করা হবে। ভোলাকে মাদক মুক্ত রাখতে জিরো ট্রলারেন্স নীতি অবলম্বনের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনোয়ার হোসেন’র সভাপতিত্বে সহকারি কমিশনার (ভূমি) আশীষ কুমারের সঞ্চালনায় আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, প্রেসক্লাব সভাপতি ও কুকরী মুকরী ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, প্রেসক্লাব সম্পাদক প্রভাষক মনির আহমেদ শুভ্র প্রমুখ।
সভায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান স্বপন ও আকলিমা ফারুক মিলা, চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অধ্যাপক মনির উদ্দিন চাষী, পৌর প্যানেল মেয়র আবু জাহের ভুঁইয়া, সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মো. মিজানুর রহমান, ওসি মু.এনামুল হক, শশীভূষণ থানার ওসি হানিফ সিকদার, দক্ষিণ আইচা থানার ওসি মো. হাবিবুর রহমান, প্রাণী সম্পদ কর্মকর্তা হিরন্ময় বিশ্বাস, উপজেলা প্রকৌশলী রেজাউল করিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোল্লা আবুল কালাম আজাদ, শিক্ষক নেতা হুমায়ুন কবির রাজন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামাল হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সম্পাদক সোলাইমান, ছাত্রলীগ সভাপতি হায়াত আলী চৌধুরী রিজভী। এছাড়াও চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান জনপ্রতিনিধিরা অংশ নেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT