সোয়া চার লাখ চিংড়ির রেনুসহ ১১ জন আটক | | ajkerparibartan.com সোয়া চার লাখ চিংড়ির রেনুসহ ১১ জন আটক – ajkerparibartan.com
সোয়া চার লাখ চিংড়ির রেনুসহ ১১ জন আটক

6:56 pm , April 23, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর রুপাতলী এলাকা থেকে চার লাখ ২০ হাজার গলদা চিংড়ির রেনুপোনাসহ আটক ১১ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার সকালে কোতয়ালী মডেল থানার পুলিশ উদ্ধার ও আটক অভিযান পরিচালনা করেছে। পরে তাদের ভ্রাম্যমান আদালতের নির্বাহী হাকিম মাহমুদা কুলসুম মনি জরিমানা করেন। আটককৃতরা হলো, নাঈম, নয়ন, রিয়াজ, আবুল হোসেন, আবুল বশার, আলম ভূইয়া, মো. আনোয়ার, হারুন, শাহজাহান, জুয়েল বেপারী ও আব্দুল হালিম। এরা সবাই বরিশাল ও ভোলা জেলার বাসিন্দা।
জেলা মৎস্য অফিসের কর্মকর্তা বিমল চন্দ্র দাস জানান, উদ্ধার রেনু পোনা ট্রাকে ১৭টি ড্রাম ও চারটি পাতিলে নিয়ে পটুয়াখালী থেকে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানা পুলিশের সহযোগীতায় রুপাতলী এলাকার অভিযান করা হয়। সেখান থেকে ট্রাকসহ রেনুপোনা ও ১১ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়। নির্বাহী হাকিম ১১ জনের প্রত্যেককে দুই হাজার টাকা করে জরিমানা করেন। এছাড়া হাকিমের নির্দেশে রেনু পোনা নদীতে অবমুক্ত করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT