বনমালী গাঙ্গুলীতে ছাত্রলীগ নেত্রীকে গনধোলাই | | ajkerparibartan.com বনমালী গাঙ্গুলীতে ছাত্রলীগ নেত্রীকে গনধোলাই – ajkerparibartan.com
বনমালী গাঙ্গুলীতে ছাত্রলীগ নেত্রীকে গনধোলাই

6:39 pm , April 22, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ ছাত্রীদের উপর নির্যাতনের অভিযোগে বিএম কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাসে কথিত ছাত্রলীগ নেত্রীকে গণধোলাই দেয়া হয়েছে। এছাড়াও ছাত্রীনিবাসে তার কক্ষের আসবাবপত্রও পুড়িয়ে দেয়া হয়। এরপর ছাত্রী নিবাসের সামনের ব্যস্ততম সড়ক অবরোধ করে বিক্ষোভ করে বিক্ষুদ্ধরা। গতকাল রোববার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। গনধোলাই’র শিকার কথিত ছাত্রলীগ নেত্রী হলো ফারজানা আক্তার ঝুমুর। সে রাষ্ট্র বিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী।
আবাসিক ছাত্রীরা জানায়, ঝুমুর দীর্ঘদিন ধরে ছাত্রীদের নানা ভাবে হয়রানি ও উত্ত্যক্ত করছে। তার অপকর্মে আবাসিক ছাত্রীদের জোর করে জড়াত। তার ডাকে সাড়া না দিলে তার উপর নির্যাতন করতো। তার ডাকে সাড়া না দেয়ায় সাম্প্রতি ছাত্রীনিবাসের দুই নং ভবনের আবাসিক ছাত্রী ঐশীকে ঘুমন্ত অবস্থায় বেধড়ক মারধর করা হয়। পরে তাকে ছাত্রী নিবাস থেকে বের করে দেয়া হয়। গত ১৯ মার্চ একই ভবনের অপর আবাসিক ছাত্রী শারমিনকেও বেধড়ক মারধর করে ঝুমুর। সর্বশেষ গত ২০ এপ্রিল দুই ছাত্রী জান্নাত ও ইভা শিকদারকে মারধরের হুমকি দেয় সে। তাই আবাসিক ছাত্রীরা কলেজের অধ্যক্ষ’র কাছে স্মারকলিপি দেয়।
স্মারকলিপিতে ঝুমুরের বিরুদ্ধে ইয়াবা বিক্রি ও ওই সকল ঘটনা তুলে ধরে বহিষ্কারের দাবী জানানো হয়।
বিষয়টি ঝুমুর জানতে পেরে স্মারকলিপি দেয়া ছাত্রীদের চড় থাপ্পর দেয়। একপর্যায়ে সাধারণ ছাত্রীরা পুনরায় জোটবদ্ধ হয়ে ঝুমুরকে গণধোলাই দেয়। এর পাশাপাশি ঝুমুরের রুমে থাকা আসবাবপত্র মূল সড়কে এনে পুড়ে ফেলে। এ সময় বেশ কিছুক্ষণ সড়কে যান চলাচলও বন্ধ ছিল। উপাধ্যক্ষ স্বপন কুমার পাল সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে। সহকারি কমিশনার শাহনাজ পারভীন জানান, বিক্ষুদ্ধ ছাত্রীদের শান্ত করা হয়েছে। এছাড়াও পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে রয়েছে। কলেজ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP