বাউফলে আ'লীগের দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্য নিহত | | ajkerparibartan.com বাউফলে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্য নিহত – ajkerparibartan.com
বাউফলে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্য নিহত

5:54 pm , April 21, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ পটুয়াখালীর বাউফলে আ’লীগের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ইউনিয়ন পরিষদ সদস্য নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের নগরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইউনিয়ন পরিষদের সদস্য হলেন মো. রফিক হাওলাদার (৪৫)। তিনি নওমালা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য ছিলেন। পুলিশ ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করেছে।
আটককৃতরা হলেন ফয়সাল মৃধা (২৫), ফয়েজ বিশ্বাস (২৫), মো. নাঈম (১৫), হুমায়ুন কবির (২১), আল আমিন (৩০), সোহরাব মৃধা (৫৫) ও সাইফুল ইসলাম। এরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কামাল বিশ্বাসের সমর্থক। পটুয়াখালীর সহকারী পুলিশ সুপার মো. ফারুক হোসেন জানান, নওমালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহজাদা হাওলাদারের লোকজন কয়েকদিন আগে প্রতিপক্ষ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কামাল বিশ্বাসের সমর্থক কাবিলাকে কুপিয়ে আহত করে। এ ঘটনার পর চেয়ারম্যান শাহাজাদা ও সহযোগিদের নিয়ে এলাকার ত্যাগ করেন। শনিবার দুপুরে চেয়ারম্যান শাহাজাদা সহযোগিদের নিয়ে এলাকার উদ্দেশ্যে রওনা হয়। তারা নওমালা ইউনিয়নের নগরহাট এলাকায় পৌঁছালে কামাল বিশ্বাসের লোকজন পিছন থেকে ধাওয়া করে। তখন উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।
তিনি আরও জানান, সংঘর্ষে ইটের আঘাতে শাহাজাদার সমর্থক ৬নং ওয়ার্ডের সদস্য রফিক হাওলাদার আহত হন। তাকে উদ্ধার করে বাউফল উপজেলা হাসপাতালে নেয়ার পথে মারা যান। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশও মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT