আমতলীতে ওসি তদন্তর রুম থেকে আসামীর লাশ উদ্ধার ওসি তদন্ত ও ডিউটি অফিসার বরখাস্ত। | | ajkerparibartan.com আমতলীতে ওসি তদন্তর রুম থেকে আসামীর লাশ উদ্ধার ওসি তদন্ত ও ডিউটি অফিসার বরখাস্ত। – ajkerparibartan.com
আমতলীতে ওসি তদন্তর রুম থেকে আসামীর লাশ উদ্ধার ওসি তদন্ত ও ডিউটি অফিসার বরখাস্ত।

1:50 pm , March 26, 2020

আমতলী প্রতিবেদক ॥ বরগুনার আমতলী থানার ওসি তদন্ত মনোরঞ্জন মিস্ত্রীর কক্ষ থেকে হত্যা মামলার সন্দেহ ভাজন এক আসামীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে ওসি তদন্ত মনোরঞ্জন মিস্ত্রীর কক্ষের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। যদিও পুলিশ দাবী করেছে, আটক সানু হাওলাদার আত্মহত্যা করেছেন। তবে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ওই কক্ষে রাখা হয়েছিল। আমতলী থানার ওসি আবুল বাশার বলেন, সানু হাওলাদারকে ২৫ মার্চ আটকের পরে জিজ্ঞাসাবাদের জন্য ওসি তদন্ত মনোরঞ্জনের রুমে রাখা হয়। রাতে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে কিছু তথ্য পাওয়া যায়।
২৬ মার্চ ভোর ৫ টা ৫৬ মিনিটে সেন্ট্রি মামুন তাকে বাথরুমে নিয়ে যায়। এরপর ফিরে এসে সানু দরজা বন্ধ করে দেয়। ৬ টা ১০ মিনিটে তার দরজা বন্ধ দেখে ধাক্কাধাকি করে খুলে সানু হাওলাদারের ঝুলন্ত লাশ দেখা যায়। সানু হাওলাদার আমতলীর কলাগাছিয়ার হযরত আলী হাওলাদারের পূত্র। কিছুদিন পূর্বে ইব্রাহীম নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয় ধানক্ষেত থেকে। ওই মামলায় এজাহারভুক্ত কোন আসামী না থাকলেও পুলিশ সন্দেহভাজন হিসেবে সানু হাওলাদারকে আটক করে।
এ ঘটনায় বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন সাংবাদিকদের বলেন এ ঘটনায় ওসি তদন্ত মনোরঞ্জন মিস্ত্রী ও দায়িত্বরত ডিউটি অফিসার এএস আই আরিফ কে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
শেষ খবর পাওয়া পর্যন্ত বরগুনা জেলা প্রশাসনের একজন ম্যজিষ্ট্রেট ঘটনার তদন্তের জন্য আমতলীর পথে রয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT