মঠবাড়িয়ায় অনির্দিষ্টকালের জন্য সকল হাটবাজার বন্ধ ঘোষণা | | ajkerparibartan.com মঠবাড়িয়ায় অনির্দিষ্টকালের জন্য সকল হাটবাজার বন্ধ ঘোষণা – ajkerparibartan.com
মঠবাড়িয়ায় অনির্দিষ্টকালের জন্য সকল হাটবাজার বন্ধ ঘোষণা

2:40 pm , March 24, 2020

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে ও সুরক্ষার অংশ হিসেবে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭ টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত মঠবাড়িয়ার পৌরসভার বাজারসহ উপজেলার সকল বাজার ও সাপ্তাহিক হাট বন্ধ থাকবে।
মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ভারপ্রাপ্ত) কার্যালয়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে উপজেলা দুযোর্গ ব্যবস্থাপনা কমিটি ও বণিক সমিতির সাথে জরুরী সভা অনুষ্ঠিত হয়। এ সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ, পৌর প্যানেল মেয়র মঞ্জুর রহমান সিকদার, কাউন্সিলর শফিকুর রহমান, বণিক সমিতির সভাপতি শামসুল হক, সহ-সভাপতি জিএম কামাল প্রমূখ। সভায় শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস জানান, শুধুমাত্র কাঁচামালের দোকান, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ও ফার্মেসী খোলা থাকবে। এছাড়া সকল দোকান ও সাপ্তাহিক হাট আজ সন্ধ্যা ৭ টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার জন্য সকল ব্যবসায়ীদেরকে অনুরোধ জানান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT