তজুমদ্দিনে ব্যবসায়ী ও প্রবাসীর জরিমানা | | ajkerparibartan.com তজুমদ্দিনে ব্যবসায়ী ও প্রবাসীর জরিমানা – ajkerparibartan.com
তজুমদ্দিনে ব্যবসায়ী ও প্রবাসীর জরিমানা

3:24 pm , March 22, 2020

তজুমদ্দিন প্রতিবেদক ॥ মরণ ব্যাধি ‘করোনা ভাইরাসের’ আতঙ্ককের সুযোগে অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনী দ্রব্য সামগ্রী অতিরিক্ত দামে বিক্রি করার দায়ে ভোলার তজুমদ্দিনে ৪ ব্যবসায়ীকে বাজার মনিটরিংয়ের মাধ্যমে জরিমানা করা হয় এবং হোম কোয়ারেন্টাইন না মেনে বাহিরে চলাফেরা করার সময় এক প্রবাশিকে জরিমানা করা হয়।
সুত্রে জানা যায়, জেলা প্রশাসেনের নির্দেশে গতকাল ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর খাসেরহাটে বাজার মনিটরিংয়ে নামেন উপজেলা নির্বাহি কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোঃ আশ্রাফুল ইসলাম। এ সময় বেশি দামে পিয়াজ বিক্রির দায়ে শম্ভুপুর খাসেরহাট বাজারের ব্যবসায়ী মোঃ ইউনুসকে ১০ হাজার টাকা, আরিফকে ৫ হাজার টাকা, নুরে আলমকে ২ হাজার টাকা ও শাহাবুদ্দিনকে ৩ হাজার টাকা জরিমানা করেন। এ ছাড়া হোম কোয়ারেন্টাইনে না থেকে বাহিরে ঘোরাঘুরি করার সময় ওমান থেকে আসা দক্ষিণ চাঁচড়া গ্রামের নজির আহম্মদের ছেলে প্রবাসি মোঃ সিরাজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এনিয়ে ২জন প্রবাসিকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় প্রবাসি সিরাজকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয়ের সার্টিফিকেট সহকারী মোঃ হেলাল উদ্দিন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT