ঝালকাঠি স্কয়ার ক্লিনিকে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু! | | ajkerparibartan.com ঝালকাঠি স্কয়ার ক্লিনিকে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু! – ajkerparibartan.com
ঝালকাঠি স্কয়ার ক্লিনিকে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু!

2:27 pm , March 20, 2020

 

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি স্কয়ার ক্লিনিকের ভুল চিকিৎসার খেসারতে সেই নাসরিন আক্তার ইতি মৃত্যুবরণ করেছে। বৃহষ্পতিবার রাতে ৫দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে যান তিনি। ১৫ মার্চ সকালে প্রথমে প্রসূতি নাসরিন আক্তার ইতিকে ঝালকাঠি শহরের নিউ স্কয়ার ক্লিনিকে সিজারের জন্য ভর্তি করা হয়। ক্লিনিকে সিজারের সময় তার প্রেসার কন্ট্রোলে না এনে এনেসথেসিয়া ডা. আনোয়ার হোসেন অবশ করে। অবশ করার সাথে সাথে হৃদযন্ত্র এবং ফুসফুস ঠিকমত কাজ করতেছিলনা। সেই মুহুর্তে তড়িঘড়ি করেই অপারেশন সম্পন্ন করেন ঝালকাঠি সদর হাসপাতালে কর্মরত গাইনি কনসালটেন্ট ডা. মাহমুদ হাসান।
রোগীর অবস্থা অবনতি হলে ক্লিনিক কর্তৃপক্ষ তড়িঘড়ি করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। বরিশালে আইসিউতে ১দিন থাকার পর অবস্থা আরো অবনতি হলে রোগীকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। শুক্রবার বাদ জুম’আ পাসপোর্ট অফিস সংলগ্ন মসজিদে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে ইতিকে দাফন করা হয়।
উল্লেখ্য নাসরিন আক্তার ইতি ঝালকাঠি পৌরসভার কৃষ্ণকাঠির প্রবাসী কাওসার হোসেনের স্ত্রী।
ঝালকাঠি সদর হাসপাতালের গাইনি কনসালটেন্ট ডা. মাহমুদ হাসান বলেন অচেতন করার সাথে সাথে রোগীর হৃদযন্ত্র এবং ফুসফুস ঠিকমত কাজ করতেছিলনা। সেই মুহুর্তে তড়িঘড়ি করেই অপারেশন সম্পন্ন করতে হয়। এখানে গাইনি কোন সমস্যা ছিলনা।
ঝালকাঠির সদর থানার অফিসার ইনচার্জ মো: খলিলুর রহমান জানান থানায় এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা হয়নি বা আমার কাছে কেহ অভিযোগ নিয়ে আসেনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT