চরফ্যাসন নুরাবাদে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ'র হামলায় মা ও মেয়ে গুরতর আহত | | ajkerparibartan.com চরফ্যাসন নুরাবাদে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ’র হামলায় মা ও মেয়ে গুরতর আহত – ajkerparibartan.com
চরফ্যাসন নুরাবাদে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ’র হামলায় মা ও মেয়ে গুরতর আহত

3:12 pm , March 17, 2020

দুলারহাট প্রতিবেদক ॥ চরফ্যাসন উপজেলার নুরাবাদে ভিটার একটি গাছ কাটা নিয়ে মা ও কন্যাকে মারধর করেছে প্রতিপক্ষ। এতে মা গুরুতর অবস্থায়সহ কন্যাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো- ওই এলাকার মো. সাহাবুদ্দিনের স্ত্রী কুলছুম (৪০) ও মেয়ে নুপুর (১৪)। গত ১২ মার্চ সকাল ৯ টায় উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ এলাকার ৬নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় ও আহতরা জানান, পূর্ব পরিকল্পিত ও জোর পূর্ক ভাবে সকালে প্রতিপক্ষ কবির (৩৫), জসিম (৩০), রহিমা (৫৫), ইয়ানুর (৩২), রেশমা (২৫), মাইনুর (২৬), লিপা (১৮), সিমা (১৯) এবং আরো ৭/৮ জন সহ সাহাবুদ্দিনের জমিতে গাছ কাটতে যায়। তখন সাহাবুদ্দিন তাদেরকে বাধা দেয়। এ সময় প্রতিপক্ষরা প্রথমে সাহাবুদ্দিনকে মারধরের চেষ্টা করে। সাহাবুদ্দিন ঘটনাটি জানানোর জন্য দুলারহাট থানার উদ্দেশ্য রওয়ানা হয়। এরি মধ্যে প্রতিপক্ষরা সাহাবুদ্দিরে স্ত্রী ও মেয়েকে এলাকার লোকজনের সামনে লাঠি-সোটা দিয়ে ব্যাপক ভাবে মারধর করে। স্থানীয়রা এগিয়ে এসে আহত দুইজনকে উদ্ধারকরে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় আহতদের পক্ষ থেকে সাহাবুদ্দিন বাদী হয়ে দুলারহাট থানায় অভিযোগ দায়ের করে। এ বিষয়ে দুলারহাট থানার (ওসি) মোঃ ইকবাল হোসেন জানান, থানায় অভিযোগ করা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT