কলাপাড়ায় সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন | | ajkerparibartan.com কলাপাড়ায় সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন – ajkerparibartan.com
কলাপাড়ায় সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

1:00 am , March 7, 2020

 

কলাপাড়া প্রতিবেদক ॥ উপজেলার মহিপুর প্রেসক্লাবের সভাপতি ও জিটিভি’র কুয়াকাটা প্রতিনিধি মনিরুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে কলাপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকরা। শুক্রবার দুপুর বারোটায় মহিপুর প্রেসক্লাবের আয়োজনে শেখ রাসেল সেতুর উপরে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। কলাপাড়া প্রেসক্লাব, রির্পোটার্স ইউনিটি, রিপোর্টার্স ক্লাব এবং কুয়াকাটা ও মহিপুর প্রেসক্লাবের সদস্যসহ শতাধিক সাংবাদিক একর্মসূচিতে অংশগ্রহন করে। এ সময় সাংবাদিকের ওপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসী সোহাগ আকনসহ কালাবাহিনীর সদস্যদের অবিলম্ব গ্রেফতারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন কলপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এস,এম মোশাররফ হোসেন মিন্টু, সাংবাদিক মেজবাহ মাননু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারন সম্পাদক মিলন সরকার, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান বুলেট, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস,কে রঞ্জন, মহিপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাসির উদ্দিন প্রমূখ।
বক্তরা বলেন, সাংবাদিকের ওপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসী সোহাগ আকনকে গ্রেফতারের জন্য গত ৮ মার্চ পুলিশ বাহিনীকে অনুরোধ করা হয়েছিলো। অদ্যবদী গ্রেফতার না করায় সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। অবিলম্বে তাকে গ্রেফতার না করা হলে স্বরাস্ট্রমন্ত্রির বরাবরে স্মারকলিপি পেশসহ বিভিন্ন কর্মসূচি ঘোষনা করা হবে। একই সঙ্গে আওয়ামীলীগসহ সাকল অঙ্গসংগঠনের যে অনুষ্ঠানে সন্ত্রাসী বাহিনী উপস্থিত থাকবে সেই অনুষ্ঠানের নিউজ প্রচার ও প্রকাশ না করার সিদ্ধন্ত সর্বসম্মতিক্রমে গ্রহন করা হয়েছে। এবিষয়ে মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানায়, সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। অবিলম্বে সাংবাদিকের ওপর হামলাকরিদের আইনের আওতায় আনা হবে। উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারী সন্ধ্যায় মহিপুর আম বাগান এলাকায় নিউজ সংগ্রহের সময় সাংবাদিক মনির ও তার সন্তানের উপর হামলা চালায় বহুল আলোচিত পর্যটক নির্যাতন মামলার প্রধান আসামী সোহাগ আকন, রেজাউল আকনসহ কালবাহীনির সদস্যরা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT