কাঙ্খিত ডায়াগনস্টিক সেন্টার থেকে পরীক্ষা না করায় রোগীর রিপোর্ট পত্র ছুড়ে ফেলেন ডাঃ হারুন অর রশিদ | | ajkerparibartan.com কাঙ্খিত ডায়াগনস্টিক সেন্টার থেকে পরীক্ষা না করায় রোগীর রিপোর্ট পত্র ছুড়ে ফেলেন ডাঃ হারুন অর রশিদ – ajkerparibartan.com
কাঙ্খিত ডায়াগনস্টিক সেন্টার থেকে পরীক্ষা না করায় রোগীর রিপোর্ট পত্র ছুড়ে ফেলেন ডাঃ হারুন অর রশিদ

1:00 am , February 29, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ কাঙ্খিত ডায়গনস্টিক সেন্টার থেকে পরীক্ষা নিরীক্ষা না করায় রোগীর রিপোর্ট ছুড়ে ফেলে দিলেন শেবাচিম হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাঃ হারুন অর রশিদ। গতকাল শুক্রবার মূলাদীতে রোগী দেখা সময় এ ঘটনা ঘটে। এ সময় ডাঃ হারুন রিপোর্ট না দেখলেও ওই রোগীর কাছ থেকে নিয়েছেন ২’শ টাকা।
শিলা নামের ওই রোগীর স্বামী রিপন অভিযোগ করে বলেন, গত সপ্তাহে তার স্ত্রী শিলাকে মূলাদীতে ডাঃ হারুন অর রশিদ কে দেখান। ওই সময় ৪টি পরীক্ষা দিয়ে নগরীর একটি ডায়াগনষ্টিক সেন্টার থেকে পরীক্ষাগুলো করানোর নির্দেশনাও প্রদান করেন তিনি। কিন্তু সেই ডায়াগনস্টিক সেন্টার থেকে পরীক্ষা না করিয়ে রোগী তার সুবিধা মত একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে পরীক্ষা করিয়ে গতকাল দেখাতে গেলে ডাঃ হারুন তা দেখেই উত্তেজিত হন এবং নির্দেশনা অনুযায়ী ডায়াগনস্টিক সেন্টার থেকে পরীক্ষা না করানোও রিপোর্ট গুলো ছুড়ে ফেলে দেন। এ সময় বিলম্ব করে রিপোর্ট দেখাতে আসার কারনে ওই রোগীর কাছ থেকে নিয়ে নেন আরো ২’শ টাকা। তবে মুঠো ফোন বন্ধ থাকায় এ বিষয়ে জানতে ডাঃ হারুনের সাথে কথা বলা সম্ভব হয়নি।
জানা গেছে ডাঃ হারুন বর্তমানে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন। নামের পাশে চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ সেটে শুক্রবার ছাড়া প্রতিদিন তিনি নগরীর সাউথ এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারে বিকেল থেকে রাত ১০ টা পর্যন্ত রোগী দেখেন। প্রতি শুক্রবার তিনি নিজ এলাকা মুলাদীর প্যাদারহাটে নিজস্ব ফার্মেসীতে রোগী দেখেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT