দুর্নীতি করিনা, দুর্নীতি বরদাস্ত করব না – শ ম রেজাউল করিম | | ajkerparibartan.com দুর্নীতি করিনা, দুর্নীতি বরদাস্ত করব না – শ ম রেজাউল করিম – ajkerparibartan.com
দুর্নীতি করিনা, দুর্নীতি বরদাস্ত করব না – শ ম রেজাউল করিম

1:00 am , February 19, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাড শম রেজাউল করিম বলেছেন, এদেশের মাটিতে বঙ্গবন্ধুর মত মহান মানুষের সৃষ্টি হয়েছে বলেই আজ বাংলাদেশ স্বাধীন হয়েছে। দেশ স্বাধীন হয়েছে বলেই আপনারা বড় বড় অফিসার হতে পেরেছেন। তৎকালীন পাকিস্তান শাসন আমলে এদেশের সন্তানদের বড় কোন পদের কর্মকর্তা হতে দেয়নি। সেই সাথে চাকুরী করার মত তেমন সুযোগ পায়নি। এমনকি মাইক্রোস্কোপ দিয়ে কোন সচিব পাওয়া যায়নি। হাতে গোনা কয়েকজন সেনা কর্মকর্তা ছিল। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু এদেশের জন্য ১৪ বছরের বেশী কারাবরন করেছে। তাদের পরিবার কিছুই পায়নি। এছাড়া যাদের ত্যাগের বিনিময় ও যেসকল মা-বোনদের সভ্রমহানী হয়েছে তারা এদেশে কি পেয়েছে তাদের বিষয় ভাবার সময় এসেছে। বাংলাদেশদেশ বিপুল সম্পদের দেশ। আজ সমুদ্র-সম্পদের মাধ্যমে বৈদেশিক সম্পদ অর্জনের সময় এসেছে। গতকাল মঙ্গলবার পিরোজপুরের উদ্দেশ্যে যাত্রা পথে নগরীর নবগ্রাম রোডস্থ বরিশাল বিভাগীয় প্রাণী সম্পদ অধিপ্তরের কর্মকর্তাদের সাথে এক সংক্ষিপ্ত মত বিনিময় সভায় কর্মকর্তাদের উদ্দেশ্যে এ কথাগুলো বলেন।
বরিশাল বিভাগীয় প্রাণী সম্পদ দপ্তরের উপ-পরিচালক ডাঃ কানাই লাল স্বর্নকারের সভাপতিত্বে ও বরিশাল জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড.নুরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাণী সম্পদ অধিদপ্তরের মহা পরিচালক ডাঃ আব্দুল জব্বার সিকদার, বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক তৌহিদুজ্জামান পাভেল বিভিন্ন কর্মকর্তারা। মন্ত্রী শ ম রেজাউল করিম এ সময় আরো বলেন আমি দূর্নীতি করিনা ও দূর্নীতি বরদাস্ত করব না। আমি জানি আপনারা সবাই ক্যাডার অফিসার এবং ভাল ঘরের সন্তান। তারা কোন খারাপ কাজ করতে পারে না বলেই বিশ্ববিদ্যালয়ে পড়ে বড় বড় অফিসার হয়েছেন। তাই দেশটাকে ভালবাসুন অনিয়ম দূর্নীতি থেকে দূরে থাকুন। তিনি আরো বলেন আমি ইতি পূর্বে যে স্থানে মন্ত্রী ছিলাম সেখানে রুপপুর বিদ্যুৎ কেন্দ্রের অনিয়ম বের করেছি, সেই মামলা এখন দুদকে রয়েছে।
আমি রেজাউল করিম একমাত্র আল্লা ও নিচে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কাউকে ভয় করি না। পরিশেষে কর্মকর্তাদের বলেন এখানকার যে সকল সমস্য ও লোকবলের ঘাটতি রয়েছে সেগুলো পুরন করা হবে পাশাপাশি এই দুটি দপ্তরে যারা কর্মরত আছেন সকলে একই পরিবারের সন্তান হয়ে কাজ করতে চাই। পরে বরিশাল বিভাগীয় প্রাণী সম্পদ দপ্তর থেকে মন্ত্রীর হাতে ক্রেস্ট প্রদান করেন মহাপরিচালক ডাঃ আব্দুল জব্বার সিকদার।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT