ভা-ারিয়ার বাসিন্দা হয়ে পাসপোর্ট করতে গিয়ে রোহিঙ্গা আটক | | ajkerparibartan.com ভা-ারিয়ার বাসিন্দা হয়ে পাসপোর্ট করতে গিয়ে রোহিঙ্গা আটক – ajkerparibartan.com
ভা-ারিয়ার বাসিন্দা হয়ে পাসপোর্ট করতে গিয়ে রোহিঙ্গা আটক

1:00 am , February 18, 2020

পিরোজপুর প্রতিবেদক ॥ পিরোজপুর গোয়েন্দা পুলিশের একটি দল ভা-ারিয়া থেকে মোঃ জামাল (২১) নামে এক রোহিঙ্গাকে আটক করেছে। পিরোজপুর গোয়েন্দা পুলিশের পরিদর্শক হাচনাইন পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। পরিদর্শক হাচনাইন পারভেজ জানান, জামাল রোববার পিরোজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্টের আবেদন করার পর ফিঙ্গার প্রিন্ট দিতে যায়। এ সময় জানা যায় জামাল মায়ানমারের নাগরিক। এরপর সে ফিঙ্গার প্রিন্ট না দিয়ে ভা-ারিয়ায় চলে যায়। পাসপোর্টের আবেদনে জামাল তার বাবার নাম মোঃ মিজান সিকদার, মায়ের নাম শাহিনুর বেগম সাং ভা-ারিয়া পৌর শহরের ২নং ওয়ার্ড লিখেছে। জিজ্ঞাসাবাদে জামাল জানায়, সে মায়ানমারের নাগরিক, তার পিতা আমির হোসাইন, মায়ের নাম বেলুয়া বেগম সাং রাম্যখালী থানা ডেমিনা জেলা রাখাইন (আরাকান)। এ ঘটনায় গতকাল সোমবার পিরোজপুর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. দেলোয়ার হোসেন বাদি হয়ে জামালকে প্রধান আসামি করে এবং সহযোগী আরো অজ্ঞাতনামা ৬/৭জনকে আসামি করে প্রতারণার মামলা দায়ের করা হয় বলে জানান মামলার বাদি।
পরিদর্শক হাচনাইন পারভেজ জানান, জামাল তার আরো দুই ভাই আবু তৈয়ব ও আবু হায়াত এবং তিন বোন রুখাইয়া, জামালিডা, সোমাকে নিয়ে ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে আসে। এরপর তারা কক্সবাজারের বালুখালী ক্যাম্পে আশ্রয় নেয়।এদিকে ঘটনাটি ভা-ারিয়ায় জানাজানি হলে মায়ানমার থেকে আসা জামাল ভা-ারিয়া পৌর শহরে কাদের ইন্ধনে আশ্রয় পেয়েছে। ইয়াবা জন্য মায়ানমার কুখ্যাত।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT