মঠবাড়িয়ায় দাখিল পরীক্ষার্থীর ধর্ষনে ভিডিও ভাইরাল | | ajkerparibartan.com মঠবাড়িয়ায় দাখিল পরীক্ষার্থীর ধর্ষনে ভিডিও ভাইরাল – ajkerparibartan.com
মঠবাড়িয়ায় দাখিল পরীক্ষার্থীর ধর্ষনে ভিডিও ভাইরাল

2:45 pm , February 14, 2020

 

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় ধর্ষনের ভিডিও ছড়িয়ে পড়ায় দাখিল পরীক্ষা বন্ধ রেখে আত্মগোপনে গেছে পরীক্ষার্থী। বিয়ের প্রলোভনে ওই ছাত্রীকে ধর্ষন করে বখাটে রিয়াজ বৈদ্য (৩০)। সে উপজেলার চালিতাবুনিয়া গ্রামের কাঠ মিস্ত্রী হানিফ বৈদ্যর ছেলে।
এলাকাবাসী জানিয়েছেন, সাম্প্রতি দাখিল পরীক্ষার্থীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে বখাটে রিয়াজ। এ সময় ওই দৃশ্য মোবাইল ফোনের মাধ্যমে ধারন করে। পরে ওই ভিডিও মোবাইলের ম্যাসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দেয়। বিষয়টি ফাঁস হলে দাখিল পরীক্ষার্থী ছাত্রী পরীক্ষা দেয়া বন্ধ করে আত্মগোপনে রয়েছে।
এলাকাবাসী আরো জানিয়েছে, স্থানীয় একটি মহল ওই বখাটের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। এই সুযোগে বখাটে রিয়াজ গা ঢাকা দেয়।
স্থানীয় চৌকিদার নিজাম জানান, রিয়াজ বখাটে ও দুশ্চরিত্রের। তার বিরুদ্ধে একাধিক নারী কেলেংঙ্কারীর অভিযোগ রয়েছে। ইউপি সদস্য কবির হোসেন জানান, এর আগেও বখাটে রিয়াজ দুটি বিয়ে করে তালাক দেয়।
মঠবাড়িয়া থানার ওসি আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ধর্ষণের শিকার ওই মেয়েটি ও তার পরিবারের কাউকেই না পাওয়ায় আইনগত ব্যবস্থা নেয়া যাচ্ছে না। তিনি আরও জানান, এ ঘটনার পর অভিযুক্ত ওই বখাটে পলাতক রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT