মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা | | ajkerparibartan.com মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা – ajkerparibartan.com
মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

1:00 am , February 14, 2020

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়া থানা পুলিশ পৌর শহরের দক্ষিণ মিঠাখালী থেকে বর্ষা গাইন (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। বুধবার রাতে নিজ বসত বাড়ির রান্না ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। নিহত বর্ষা গাইন শহরের ৩নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী গ্রামের স্কুল শিক্ষক প্রভাষ গাইনের মেয়ে। থানা পুলিশ নিহত ছাত্রীর মরদেহের ময়না তদন্তের জন্য গতকাল বৃহস্পতিবার সকালে পিরোজপুর জেলা মর্গে পাঠিয়েছে।
নিহত বর্ষার বাবা প্রাথমিক স্কুল শিক্ষক প্রভাষ গাইন জানান, তার মেয়ে সরকারি হাতেম আলী মাধ্যমিক বিদ্যলয়ের শিক্ষার্থী হিসেবে চলতি এসএসসি পরীক্ষায়অংশগ্রহণ করে। বুধবার সন্ধায় বর্ষা গাইন পড়তে বসলে তাকে ঘরে রেখে বর্ষার মা জিতা রানী গাইন ও অনার্স পড়–য়া বড় বোন সেতু গাইনকে সাথে নিয়ে এক প্রতিবেশীর অসুখ দেখতে যায়। রাত আটটার দিকে বাসায় এসে তার মা রান্না ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে তার মেয়ে বর্ষ গাইনকে ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়। এ সময়ে স্বজনরা বর্ষাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। প্রভাষ গাইন আরও বলেন, গত মঙ্গলবারে অনুষ্ঠিত। গণিত পরীক্ষা খারাপ হওয়ায় বর্ষা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।
মঠবাড়িয়া থানার ওসি মো: মাসুদুজ্জামান মিলু জানান, পরিবারের দাবি পরীক্ষা খারাপ হওয়ায় বর্ষা আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT