চরফ্যাসনে ১৩৪ দাখিল পরিক্ষার্থী বহিস্কার | | ajkerparibartan.com চরফ্যাসনে ১৩৪ দাখিল পরিক্ষার্থী বহিস্কার – ajkerparibartan.com
চরফ্যাসনে ১৩৪ দাখিল পরিক্ষার্থী বহিস্কার

1:00 am , February 14, 2020

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনে দাখিল ইংরেজি ১মপত্র পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ১শ ৩৪ পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। এদের মধ্যে ১শ ২৪ জনকে ইংরেজি ১মপত্র বিষয়ের জন্য এবং অপর ১০জনকে গোটা পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে বলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমিন জানিয়েছেন। সংশ্লিষ্ট কেন্দ্র সচিবরা জানান, গতকাল বৃহষ্পতিবার দাখিল ইংরেজি ১মপত্র পরীক্ষায় নুরাবাদ ফাযিল মাদ্রাসা কেন্দ্রে ১শ ২৪ জন পরীক্ষার্থীকে ইংরেজি ১মপত্র পরীক্ষা থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে । এছাড়াও শশীভূষণ এ মালেক দাখিল মাদ্রাসা কেন্দ্রে ৫ জন এবং দক্ষিণ আইচা রাব্বানীয় আলীম মাদ্রাসা কেন্দ্রের ৫ জন শিক্ষার্থীকে ইংরেজি ১মপত্র থেকে অবশিষ্ট পরীক্ষার জন্য বহিস্কার করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন জানান, নৈবেত্তিক প্রশ্নপত্রের উপর সঠিক উত্তরগুলো টিকচিহ্ন দিয়ে সনাক্ত করার দায়ে নুরাবাদ ফাযিল মাদ্রাসা কেন্দ্রে ১শ ২৪ জন পরীক্ষার্থী এক বিষয়ের জন্য এবং নকল করার দায়ে অপর দুই কেন্দ্রের ১০ শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT