গৌরনদীতে চতুর্থ শ্রেনির ছাত্রী ধর্ষক গ্রেপ্তার | | ajkerparibartan.com গৌরনদীতে চতুর্থ শ্রেনির ছাত্রী ধর্ষক গ্রেপ্তার – ajkerparibartan.com
গৌরনদীতে চতুর্থ শ্রেনির ছাত্রী ধর্ষক গ্রেপ্তার

1:00 am , February 14, 2020

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের হোসনাবাদ বাজারে একটি লেপ তোষকের দোকানের গোডাউনে চতুর্থ শ্রেনির এক ছাত্রীকে (১০) ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষনে জড়িত, মামলার এজাহারভূক্ত আসামি দোকানদার হারুন খলিফাকে গতকাল বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতিতা শিশুকে ডাক্তারী পরীক্ষা জন্য বরিশাল শেবাচিমে এবং গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।
গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মাহাবুবুর রহমান জানান, গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের হোসনাবাদ বাজারে দীর্ঘদিন যাবত লেপ তোষক তৈরী ও বিক্রির ব্যবসা করেন গৌরনদী উপজেলার চাঁদশী ইউনিয়নের দক্ষিণ চাঁদশী গ্রামের শুক্কুর খলিফার পুত্র হারুন খলিফা (৪০)। ওই দোকানের পিছনে তুলার গোডাউনে হারুন বসবাস করে। বুধবার দুপুর ২টার দিকে হারুন খলিফা তার সামনের একটি ঘরে বসবাসকারী চতুর্থ শ্রেনির ছাত্রীকে (১০) একটি প্লাস নিয়ে ঘরে আসতে বলে। ছাত্রী হারুনের গোডাউনে গেলে শিশুটিকে ভয়ভিিত দেখিয়ে জোরপূর্বক ধর্ষন করেন। ছাত্রী ঘরে ফিরে বিষয়টি মাকে জানালে বুধবার রাতে নির্যাতিতার মা বাদি হয়ে ব্যবসায়ী হারুন খলিফাকে আসামি করে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করে। গতকাল বৃহস্পতিবার সকালে হোসনাবাদ বাজারে দোকান থেকে পুলিশ হারুন খলিফাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করলে বিচারক বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই দিন ধর্ষিত স্কুল ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT