বিএম কলেজে বিক্ষোভ | | ajkerparibartan.com বিএম কলেজে বিক্ষোভ – ajkerparibartan.com
বিএম কলেজে বিক্ষোভ

1:00 am , February 14, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বিএম কলেজে বহিরাগতদের হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। বুধবার রাত নয়টার দিকে বিক্ষুব্ধরা কলেজের সামনের সড়ক অবরোধ করেন। পরে কলেজ প্রশাসন ও কোতোয়ালি মডেল থানা পুলিশের হস্তক্ষেপে সড়ক অবরোধ তুলে নেওয়া হয়। তবে ক্যাম্পাসে বহিরাগতদের উৎপাত ও কলেজ ছাত্রের ওপর হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন বিক্ষোভকারীরা।
সূত্রমতে, মঙ্গলবার দুপরে ক্রিকেট খেলা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের (ফাহিম ও জাফর) মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিনই উভয়পক্ষকে ডেকে বিষয়টি মীমাংষা করে দেয় কলেজ প্রশাসন। শিক্ষার্থীদের অভিযোগ, এর সূত্রধরে বুধবার দুপুরে আলিফ হোসেন হীরা নামের বহিরাগত একজনের সাথে কলেজের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী জাফরের বাগ্বিতন্ডার একপর্যায়ে হামলার ঘটনা ঘটে। এতে জাফর আহত হয়। এর জেরধরে বুধবার রাতে হীরা তার সহযোগিদের নিয়ে ক্যাম্পাসের বাইরে অবস্থান করে। ফলে উত্তেজনা ছড়িয়ে পরলে ছাত্রলীগ কর্মী জাফর ও তার অনুসারীরা ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন। পাশাপাশি দীর্ঘসময় কলেজের সামনের সড়ক অবরোধ করে বহিরাগতদের বিরুদ্ধে বিক্ষোভ করেন।
কলেজ অধ্যক্ষ শফিকুর রহমান সিকদার বলেন, ক্যাম্পাসের পরিবেশ স্বাভাবিক রাখার পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের অবস্থান কঠোর। বিক্ষোভকারী ছাত্রদের দাবি দাওয়ার বিষয়গুলো আমরা শুনেছি, বিষয়গুলো সমাধানে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে। কোতোয়ালি মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, ক্যাম্পাসে বহিরাগতদের আধিপত্য বিস্তারের কোনো সুযোগ নেই। বিষয়টি কঠোরভাবে দেখা হচ্ছে এবং আইনগত পদক্ষেপও নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT