চরফ্যাসনে কলেজ অধ্যক্ষ নারীর সাথে আপত্তিকর ফোন আলাপ ফাঁস | | ajkerparibartan.com চরফ্যাসনে কলেজ অধ্যক্ষ নারীর সাথে আপত্তিকর ফোন আলাপ ফাঁস – ajkerparibartan.com
চরফ্যাসনে কলেজ অধ্যক্ষ নারীর সাথে আপত্তিকর ফোন আলাপ ফাঁস

1:00 am , February 11, 2020

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনের রহিমা ইসলাম কলেজ অধ্যক্ষের নারীকেলেংকারী ও আয়া নারীর সাথে আপত্তিকর ফোন আলাপ ফাঁস নিয়ে তোলপাড় চলছে। স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কলেজের নারী আয়ার সাথে অধ্যক্ষের আপত্তিকর ফোনালাপ। কলেজ এলাকায় সাটানো হয়েছে পোস্টার। বিলি করা হয়েছে লিফলেট। সচেতন ব্যক্তিবর্গের ব্যানারে এসব পোস্টার লিফলেট বিতরণ করা হলেও কেউ প্রকাশ্যে মূখ খূলতে আগ্রহী নয়। অভিযোগকারী একাধিক সূত্র জানায়, ক্ষমতা বলয়ের লোক হওয়ায় কেউ অধ্যক্ষের বিরুদ্ধে প্রকাশ্যে কথা বলার সাহস পাচ্ছে না।
জানাগেছে, চরফ্যাসনের দক্ষিণাঞ্চলের শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ নিশ্চিত করার জন্য শশীভূষণ থানা সদরে প্রতিষ্ঠিত হয়েছে বেগম রহিমা ইসলাম কলেজ। এবছর এমপিওভূক্ত কলেজটিতে অনার্সকোর্স চালু করা হয়েছে। শিক্ষার্থী সংখ্যাও প্রায় ১৭শ’। এই কলেজ অধ্যক্ষ জাহাঙ্গীর আলমকে ঘিরে নানান কথা বাজারে চালু আছে। সম্প্রতি কলেজের জনৈক আয়ার সাথে অধ্যক্ষের আপত্তিকর ফোনালাপ স্যোসাল মিডিয়ায় ফাঁস হয়েছে। যাতে কলেজের সুরক্ষিত কক্ষের ভেতরে কলেজের একাধিক আয়ার সাথে অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের অনৈতিক দৈহিক সম্পর্কের বিষয় প্রকাশ্যে আসে। স্যোসাল মিডিয়ায় ফাঁস হওয়া এই অডিও নিয়ে তোলপাড়ের মধ্যে স্থানীয় সচেতন ব্যক্তিবর্গের ব্যানারে অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের অপসারণ চেয়ে পোস্টার ও লিফলেট বিতরণ করা হয়েছে। যেসব পোস্টার ও লিফলেটে পরীক্ষার হলে নকলের সুবিধা দেয়ার আশ্বাস দিয়ে কলেজের কিছু কিছু ছাত্রী এবং শিক্ষার্থীর কিছু কিছু মায়েদের সাথেও অধ্যক্ষ জাহাঙ্গীরের অনৈতিক সম্পর্কের কথা উঠে এসেছে।
এসব প্রসঙ্গে অধ্যক্ষ জাহাঙ্গীর আলম জানান, আমি ষঢ়যন্ত্রের স্বীকার। একদল কুচক্রি মহল আমাকে সামজিক ভাবে হেয় করার জন্য এসব অপপ্রচার ছড়াচ্ছে। নারী আয়ার সাথে আপত্তিকর কথার অডিও রেকডিং প্রসঙ্গে তিনি বলেন এসব রেকডিং ডামিং করে আমাকে হেয় করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT