সূর্যাস্তের দৃশ্য দেখে মুগ্ধ রাষ্ট্রপতি | | ajkerparibartan.com সূর্যাস্তের দৃশ্য দেখে মুগ্ধ রাষ্ট্রপতি – ajkerparibartan.com
সূর্যাস্তের দৃশ্য দেখে মুগ্ধ রাষ্ট্রপতি

1:00 am , February 5, 2020

 

এনইউ সোহাগ, কলাপাড়া ॥ পর্যটন কেন্দ্র কুয়াকাটা সমুদ্র সৈকতে বসে সূর্যাস্তের বিড়ল দৃশ্য অবলোকন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মঙ্গলবার বিকাল সাড়ে চারটা বিশেষ হেলিকপ্টার যোগে ঢাকা থেকে এসে কুয়াকাটায় অবতরণ করেন। এসময় তাকে স্বাগত জানান, বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ ইয়ামিন চৌধুরী, পুলিশের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, পটুয়াখালীর জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মইনুল ইসলাম। রাষ্ট্রপতির সফরসঙ্গী ছিলেন তাঁর সহধর্মিনী মিসেস রাশিদা খানম, পূত্র রাসেল আহমেদ তুহীনসহ পরিবারের সদস্যরা। এসময় স্থানীয় সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব, রাষ্ট্রপতির সচিবসহ উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এর পর তিনি বিশেষ গাড়ি যোগে বাংলাদেশ পর্যটন করপোরেশনের মোটেল ইয়ুথ ইন অবস্থান করেন। পাঁচটা ৩০ মিটিনে তিনি সূর্যাস্ত দেখার জন্য সৈকতে নির্মান করা বিশেষ প্যান্ডেলে আসেন। সূর্যাস্ত দেখার পর মুগ্ধ হয়ে তিনি সৈকত পরিদর্শণ করে ছয়টা ২০ মিনিটের দিকে বাংলাদেশ পর্যটন করপোরেশনের ইয়ুথ ইন মোটেলে চলে আসেন। সেখানে তিনি স্থানীয় অনির্বান শিল্পীগোষ্ঠির পরিবেশনায় সাংষ্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। রাষ্ট্রপতি পর্যটন ইয়ুথ ইনে রাত্রিযাপন করবেন। আগামিকাল বুধবার বিকেল তিন টায় রাস্ট্রপতি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন বলে রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি সূত্রে জানাগেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT