কলাপাড়ায় এনজিওর মাঠকর্মী নিয়োগের টাকা আত্মসাতকারী প্রতারককে পুলিশে সোপর্দ | | ajkerparibartan.com কলাপাড়ায় এনজিওর মাঠকর্মী নিয়োগের টাকা আত্মসাতকারী প্রতারককে পুলিশে সোপর্দ – ajkerparibartan.com
কলাপাড়ায় এনজিওর মাঠকর্মী নিয়োগের টাকা আত্মসাতকারী প্রতারককে পুলিশে সোপর্দ

2:38 pm , February 2, 2020

 

কলাপাড়া প্রতিবেদক ॥ রূপালী হেল্থ কেয়ার ফাউন্ডেশন এর ইউনিয়ন পর্যায়ের মাঠকর্মী নিয়োগ দেয়ার নামে সাধরণ যুবদের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মোঃ খায়রুল নামের এক যুবককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। রবিবার বিকেলে খায়রুলকে কলাপাড়া ফেরিঘাট এলাকা পাকড়াও করা হয়। খায়রুলের কাছ থেকে চাকরির আবেদন ফরম ছাড়াও কিছু যৌন উত্তেজক ওষুধ পাওয়া গেছে।
জানা গেছে, রূপালী হেল্থ কেয়ার ফাউন্ডেশন, প্রধান কার্যালয়ঃ প্রগতি টাওয়ার (নবম তলা), খ-১৪/ই, মেরুল বাড্ডা, গুলশান, ঢাকা এর ঠিকানা সংবলিত বেসরকারি সংস্থার নির্দিষ্ট ফরমসহ খায়রুলকে স্থানীয়রা পাকড়াও করেন। ওই ফরমে সংস্থার রেজি নং-এস ৬০০৬(২৫০/০৬) সহ এনজিও ব্যুরো নং ৩০৮০ লেখা রয়েছে। চাকরি প্রত্যাশির কাছে ওই সংস্থার প্যাডে আবেদন পত্র তৈরি করে শাখা ব্যবস্থাপক, হিসাব রক্ষক ও মাঠকর্মী পদে আবেদন করার জন্য টাকার বিনিময় হস্তান্তর করে আসছিলেন।
ভুক্তভোগী নীলগঞ্জ ইউনিয়নের ইমরান হোসেন ও উম্মে হানি জানান, আজ রবিবার দু’জনে খায়রুলকে চার হাজার টাকা প্রদান করেন। তাদের দুই জনকে মাঠকর্মী হিসেবে চাকরি দেয়ার কথা। বালিয়াতলীর হোসনেয়ারা জানান, তার সঙ্গে কয়েকদিন আগে বালিয়াতলী ইউনিয়ন পরিষদের একটি সভায় পরিচয় হয় খায়রুলের সঙ্গে। খায়রুল তার সঙ্গে তিন-চার শ’ কর্মী নিয়োগের জন্য সহায়তা চায়। রবিবার ৭/৮ জনকে নিয়ে এসেছেন। দুপুরের পর থেকে তার সন্দেহ জাগলে বিষয়টি নিয়ে ঘাটাঘাটি করেন।
আটককৃত খায়রুলের বাড়ি পাশর্^বর্তী বরগুনা জেলার আমতলী উপজেলার মহিষকাটা গ্রামের শামসুদ্দিনের ছেলে বলে পুলিশ জানায়। খায়রুলের শ^শুরবাড়ি মিঠাগঞ্জ ইউনিয়নের মিঠাগঞ্জ গ্রামে।
কলাপাড়া থানার এসআই শওকত জাহান জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ ক

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT