ঝালকাঠিতে বাস ও ট্রলির সংঘর্ষে নিহত-১ | | ajkerparibartan.com ঝালকাঠিতে বাস ও ট্রলির সংঘর্ষে নিহত-১ – ajkerparibartan.com
ঝালকাঠিতে বাস ও ট্রলির সংঘর্ষে নিহত-১

2:59 pm , January 21, 2020

ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলির চালক নিহত ও ৯ জন আহত হয়েছে। শহরের কৃষ্ণকাঠি এলাকার সুতালরি ব্রিজ সংলগ্ন বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে মঙ্গলবার এ ঘটনা ঘটে।
গুরুতর আহত হয়েছেন বাস চালক জামাল হোসেন ও ট্রলি চালক এরশাদ ঢাকা নেয়ার পথে মৃত্যুবরণ করেন। তাদের প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঝালকাঠি আন্ত:জেলা বাস টার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আল্লাহ মহান নামের (ঢাকা মেট্রো-ব ১১-১৫৩২) বাসটি সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌছলে বিপরীত থেকে আসা ইট বোঝাই একটি ট্রলির সাথে বাসের ধাক্কা লাগে। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচরে যায়। এতে বাস ড্রাইভার জামাল ও ট্রলি ড্রাইভার রাশেদ গুরুতর আহত হয়। বাসের ৮/১০ জন যাত্রী আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নেয়।
তবে বাস ও ট্রলির চালককে ঝালকাঠি সদর হাসপাতাতে তাৎক্ষনিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT