ঝালকাঠি নাগরিক ফোরামের মনু সভাপতি-জাফর সম্পাদক ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠি নাগরিক ফোরামের ৪র্থ সম্মেলন শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। উদ্বোধন করেন জেলা পরিষদেরচেয়ারম্যান সরদার মো. শাহ আলম। ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি মো. সামসুল হক মনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন খান, ঝালকাঠি নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সহ-সভাপতি এসএম মিজান, সহ-সম্পাদক এস এম রেজাউল করিম। সম্মেলন উপস্থিত সকলের সম্মতি ক্রমে মো. সামসুল হক মনুকে সভাপতি, এসএম মিজানুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, আহমেদ আবু জাফরকে সাধারণ সম্পাদক ও এস এম রেজাউল করিম ও অলোক সাহাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। | | ajkerparibartan.com ঝালকাঠি নাগরিক ফোরামের মনু সভাপতি-জাফর সম্পাদক ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠি নাগরিক ফোরামের ৪র্থ সম্মেলন শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। উদ্বোধন করেন জেলা পরিষদেরচেয়ারম্যান সরদার মো. শাহ আলম। ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি মো. সামসুল হক মনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন খান, ঝালকাঠি নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সহ-সভাপতি এসএম মিজান, সহ-সম্পাদক এস এম রেজাউল করিম। সম্মেলন উপস্থিত সকলের সম্মতি ক্রমে মো. সামসুল হক মনুকে সভাপতি, এসএম মিজানুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, আহমেদ আবু জাফরকে সাধারণ সম্পাদক ও এস এম রেজাউল করিম ও অলোক সাহাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। – ajkerparibartan.com
ঝালকাঠি নাগরিক ফোরামের মনু সভাপতি-জাফর সম্পাদক ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠি নাগরিক ফোরামের ৪র্থ সম্মেলন শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। উদ্বোধন করেন জেলা পরিষদেরচেয়ারম্যান সরদার মো. শাহ আলম। ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি মো. সামসুল হক মনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন খান, ঝালকাঠি নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সহ-সভাপতি এসএম মিজান, সহ-সম্পাদক এস এম রেজাউল করিম। সম্মেলন উপস্থিত সকলের সম্মতি ক্রমে মো. সামসুল হক মনুকে সভাপতি, এসএম মিজানুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, আহমেদ আবু জাফরকে সাধারণ সম্পাদক ও এস এম রেজাউল করিম ও অলোক সাহাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

3:01 pm , January 11, 2020

xঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠি নাগরিক ফোরামের ৪র্থ সম্মেলন শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। উদ্বোধন করেন জেলা পরিষদেরচেয়ারম্যান সরদার মো. শাহ আলম। ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি মো. সামসুল হক মনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন খান, ঝালকাঠি নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সহ-সভাপতি এসএম মিজান, সহ-সম্পাদক এস এম রেজাউল করিম। সম্মেলন উপস্থিত সকলের সম্মতি ক্রমে মো. সামসুল হক মনুকে সভাপতি, এসএম মিজানুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, আহমেদ আবু জাফরকে সাধারণ সম্পাদক ও এস এম রেজাউল করিম ও অলোক সাহাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT