কাউন্সিলর ও সহকর্মীদের সংবর্ধণায় সিক্ত মেয়র | | ajkerparibartan.com কাউন্সিলর ও সহকর্মীদের সংবর্ধণায় সিক্ত মেয়র – ajkerparibartan.com
কাউন্সিলর ও সহকর্মীদের সংবর্ধণায় সিক্ত মেয়র

2:57 pm , January 11, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, ‘আপনারা কাউন্সিলররা আমার দেহের একটি অংশ। আপনাদের নিয়ে কাজ করে নগরবাসিকে সেবা দিতে পারব। তাছাড়া পরিচ্ছন্নতা কর্মীদের পরিশ্রমের কারণেই আজ আমরা একটি পরিচ্ছন্ন নগরী পেয়েছি। তাই তারই সংবর্ধণা পাওয়ার যোগ্য।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বরিশাল সিটি কর্পোরেশনের কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধণা অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেন। শনিবার বিকেলে বরিশাল সিটি কর্পোরেশনের নগর ভবন চত্ত্বরে মেয়র সাদিক আবদুল্লাহকে সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রথমে মেয়র সাদিক আবদুল্লাহকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ৩০টি ওয়ার্ড এবং ১০ জন সংরক্ষিত ওয়ার্ডের মোট ৪০ জন কাউন্সিলর। এসময় প্যানেল মেয়র গাজী নইমুল হোসেন লিটু, রফিকুল ইসলাম খোকন ও সংরক্ষিত প্যানেল মেয়র আয়শা তৌহিদ লুনাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এরপর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইসরাইল হোসেন এর নেতৃত্বে মেয়র সাদিক আবদুল্লাহকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কর্মকর্তা-কর্মচারিরা। পরে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ নগর ভবন শাখা এবং জাতীয় শ্রমিক লীগ সিটি কর্পোরেশন শাখার পক্ষ থেকে পৃথকভাবে মেয়রকে সংবধর্ণা প্রদান করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT